বাংলা কবিতা: ঈদের খুশি

আগের সংবাদ

রাষ্ট্রপতি হিসেবে শপথ নিলেন মো. সাহাবুদ্দিন

পরের সংবাদ

রায়পুরায়

ঈদের দিনে যুবককে গুলি করে হত্যা

রায়পুরা প্রতিনিধি

প্রকাশিত: এপ্রিল ২৩, ২০২৩ , ৮:৫৪ পূর্বাহ্ণ

নরসিংদীর রায়পুরায় ককটেল মারতে বাধা দেওয়ায় জুলহাস মিয়া (৩০) নামে এক যুবককে গুলি করে হত্যা করা হয়েছে। এ সময় প্রতিপক্ষের গুলিতে ও টেঁটার আঘাতে আহত হয়েছেন আরো তিনজন।

শনিবার (২২ এপ্রিল) ঈদুল ফিতরের দিন সন্ধ্যায় উপজেলার নিলক্ষ্যার বীরগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত জুলহাস মিয়া বীরগাঁও গ্রামের শামসু মিয়ার ছেলে। তিনি এলাকায় পোলট্রি মোরগির ব্যবসা করতেন।

আহতরা হলেন- বীরগাঁও হাজী বাড়ির আলমগীরের ছেলে হাবিবুর রহমান (১৬), বিল্লাল মিয়ার ছেলে ইয়ামিন (১৫) ও গোপীনাথপুরের কালাগাজীর ছেলে রাইজ উদ্দিন (২৬)। তাঁরা নরসিংদী জেলা হাসপাতালে ভর্তি রয়েছেন।

নিহতের স্বজনরা জানান, সকালে হরিপুর-দড়িগাঁওয়ের কিছু লোক চংপাড়া- বীরগাঁও এলাকার জুলহাসের মুরগির ফার্মের সামনে ককটেল ফুটাতে থাকে। ওই সময় জুলহাস ও তার লোকজন তাদেরকে ককটেল ফুটাতে বারণ করেন। এতে উভয়পক্ষের লোকজনের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে তারা জুলহাসের ওপর ক্ষিপ্ত হয়ে চলে যান। এরই জেরে বিকেলে তারা দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে এসে চংপাড়া ও বীরগাঁও এলাকায় হামলা চালায়। হামলাকারীরা বাড়িতে ঢুকে প্রকাশ্যে জুলহাসসহ কয়েকজনকে গুলি করে। পরে তাদের উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক জুলহাসকে মৃত ঘোষণা করেন।

রায়পুরা থানার পরিদর্শক (তদন্ত) গোবিন্দ সরকার জানান, নিলক্ষ্যায় সংঘর্ষের ঘটনায় একজন নিহতের খবর পেয়েছি। লাশ নরসিংদী সদর হাসপাতালে রয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

নরসিংদী মিরর/এফএ