নরসিংদীতে লকডাউন অমান্যে ৫৭ মামলায় জরিমানা ৫৪,৭০০

আগের সংবাদ

নৌ ভ্রমনের চাঁদার টাকা ফেরত চাওয়ায় পিটিয়ে হত্যা, গ্রেপ্তার ২

পরের সংবাদ

শিবপুরে নৌকায় আনন্দ ভ্রমণে বের হয়ে আটক ৭১

মিরর ডেস্ক

প্রকাশিত: জুলাই ২৬, ২০২১ , ১১:৫৮ অপরাহ্ণ

নরসিংদীর শিবপুরে লাখপুর বেড়িবাঁধে নৌকায় আনন্দ ভ্রমণে বের হয়ে ৭১ জন আটক হয়েছে। রবিবার সকালে লাখপুর বেড়িবাঁধ এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে তাদের আটক করা হয়। মোবাইল কোর্ট পরিচালনা করেন নরসিংদী জেলার এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রিনাত ফৌজিয়া।

জানা যায়, রবিবার সকালে শিবপুর উপজেলার লাখপুর বাজার সংলগ্ন শীতলক্ষা বেড়িবাঁধে এলাকায় মন্ত্রিপরিষদ বিভাগ কর্তৃক জারিকৃত বিধিনিষেধ প্রতিপালন, পরিস্থিতি পর্যবেক্ষণ ও মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এ সময় শীতলক্ষ্যা নদীতে সরকারের বিধি নিষেধ অমান্য করায় একটি নৌকা ভ্রমণ হতে মাঝিসহ ৭১ জন ব্যক্তিকে আটক করা হয়।

এদের মধ্যে ৩১ জন নাবালক থাকায় তাদের মুচলেকার মাধ্যমে অভিভাবকদের নিকট তাদেরকে বুঝিয়ে দেওয়া হয়। করোনাকালীন বিধিনিষেধ, আইন অমান্য করায় ৪০ জনকে ২২ টি মামলায় অর্থদন্ড প্রদান করা হয়। জরিমানা তাৎক্ষণিক ভাবে আদায় করা হয়। পরে মোবাইল কোর্ট পরিচালনা শেষে লাখপুর বেড়িবাঁধে জনসমাগম সম্পূর্ণভাবে নিষিদ্ব ঘোষনা করা হয়।

মোবাইল কোর্ট পরিচালনায় সার্বিক সহযোগিতা প্রদান করেন, শিবপুর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ কাবিরুল ইসলাম খান, বাংলাদেশ সেনাবাহিনী একটি দল, দুলালপুর, চক্রধা, একদুয়ারি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ।