ইউপি নির্বাচনে রক্তক্ষয়ী সংঘর্ষে ২৫ গুলিবিদ্ধসহ আহত ৬০

আগের সংবাদ

পলাশে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালিত

পরের সংবাদ

রায়পুরায় নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি

প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২১ , ১১:৫৬ অপরাহ্ণ

নরসিংদীর রায়পুরায় ফারজানা আক্তার (১৮) নামে এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে উপজেলার আমিরগঞ্জ বাজারের একটি বিউটি পার্লারের ভিতর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এসময় নিহতের স্বামী লোকমানকে জিঞ্জাসাবাদের জন্য হেফাজতে নিয়েছে পুলিশ।

 

নিহত ফারজানা আক্তার উপজেলার আদিয়াবাদ ইউনিয়নের টিপ্পিনগর এলাকার বিল্লাল হোসেনের মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, লোকমান ও ফারজানা দম্পতি আমিরগঞ্জ বাজারের নিকট দুইটি কক্ষ ভাড়া নিয়ে বসবাস করতো। এরমধ্যে একটিতে তারা থাকতো আরেকটিতে ফারজানা বিউটি পার্লারের কাজ করতো। রবিবার রাত দুইটায় লোকমান স্ত্রীর সাথে কথা বলে ঘুমিয়ে পড়ে। পরে সকালে ফারজানাকে বিউটি পার্লারের কক্ষে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে সে স্থানীয়দের জানালে তারা পুলিশকে খবর দেয়। পুলিশ দুপুরে এসে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থা থেকে মরদেহ উদ্ধার করে।

রায়পুরা থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুল জব্বার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসে আমরা ফারজানার ঝুলন্ত মরদেহ উদ্ধার করি। আর তার স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য আমাদের হেফাজতে নেয়া হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে আমরা মৃত্যুর প্রকৃত কারণ বলা যাবে। এব্যাপারে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।