মনোহরদী অক্সিজেন ব্যাংক এর সেবা উদ্ভোদন

আগের সংবাদ

পলাশে লটকন বাগানে জুয়ার আসর,  গ্রেপ্তার ৬

পরের সংবাদ

ঘোড়াশালে ডিবি পুলিশ পরিচয়ে গরু লুট

জেলা প্রতিনিধি

প্রকাশিত: আগস্ট ১০, ২০২১ , ১১:৫৫ অপরাহ্ণ

নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার এমকে কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ পার্কে ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতির অভিযোগ উঠেছে। মঙ্গলবার রাতে ওই পার্কে নিরাপত্তা কর্মীসহ ৮ জনকে হাত পা বেঁধে ১০টি গরু, ৩৮ হাজার টাকা ও ৬টি মোবাইল লুট করা হয়।

এ ঘটনায় মঙ্গলবার দুপুরে এমকে কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ এর পরিচালকের ছোট বোন জেসমিন আফরোজ বাদী হয়ে অজ্ঞাত ১০ থেকে ১৫ জনের বিরুদ্ধে পলাশ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার রাতে নরসিংদী-টংগী আঞ্চলিক সড়কের ঘোড়াশাল ভাগদীর এমকে কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ পার্কের সামনে ১০-১২ জন ব্যক্তি আসে এবং নিরাপত্তা কর্মীদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে ভিতরে প্রবেশ করে। পরে তারা নিরাপত্তা কর্মীদের জানান, এখানে লাশ পাওয়া গেছে, আমরা লাশের ছবি আপনাদের দেখাবো। এই বলে ভিতরে থাকা ৬ নিরাপত্তা কর্মীসহ ৮ জনকে মুল গেটের ভিতর হতে কোয়াটার কিলোমিটার দূরে নিয়ে সবাইকে একসাথে জড়ো করে। পরে তাদের হাত পা বেঁধে কারখানায় গরুর খামার থেকে ছোট বড় মিলিয়ে ১০টি গরু, ৬টি মোবাইল ও নগদ ৩৮ হাজার লুট করে। এ ঘটনায় মঙ্গলবার দুপুরে এমকে কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ এর পরিচালকের ছোট বোন জেসমিন আফরোজ বাদী হয়ে অজ্ঞাত ১০ থেকে ১৫ জনের বিরুদ্ধে পলাশ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ বলেন এ বিষয়ে আমরা একটি লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনার তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।