স্বাধীনতা সুবর্ণজয়ন্তী উপলক্ষে স্বাধীনতা কাপ ফুটবল টুনামেন্ট উদ্বোধন

আগের সংবাদ

ঘোড়াশালকে পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে রাস্তায় নামলেন পৌরমেয়র

পরের সংবাদ

নরসিংদীতে আকাশ ডিটিএইচের মতবিনিময় সভা 

প্রকাশিত: মার্চ ৩, ২০২১ , ৭:১৯ পূর্বাহ্ণ

দেশের একমাত্র বৈধ ডিরেক্ট-টু-হোম সেবাদাতা আকাশ ডিটিএইচের নরসিংদীতে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকালে শহরের অরবিট রেস্টুরেন্টে আকাশ ডিটিএইচ প্রতিনিধি ও গ্রাহকদের সাথে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় গ্রাহকরা আকাশ ডিটিএইচ নিয়ে তাদের অভিব্যক্তি জানান। তারা আকাশের সেবা নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেন।

মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নরসিংদী সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ কালাম মাহমুদ, আকাশ ডিটিএইচের ময়মনসিংহ জোনের রিজিওনাল সেলস ম্যানেজার সাকিব হোসেন, এরিয়া ম্যানেজার আরিফুল ইসলাম, সিনিয়র টেরিটরি ম্যানেজার আবু রাসেল, মার্কেন্টাল ব্যাংক নরসিংদীর ম্যানেজার বশির আহমেদ, মেসার্স এসআরএস ট্রেডিং এর প্রোপাইটার সুমন বর্মণ ও রাতুল মোল্লা, আলোকিত নরসিংদীর সভাপতি আবদুল্লাহ আল মামুন রাসেলসহ জেলার আকাশ ডিটিএইচ এর গ্রাহকবৃন্দ।

মতবিনিময় সভায় আকাশ ডিটিএইচ কর্মকর্তারা বলেন, বঙ্গবন্ধু স্যাটেলাইট ১ থেকে ফিড নিয়ে ২০১৯ সালের মে মাসে দেশের একমাত্র বৈধ ডিটিএইচ সেবা প্রদানকারী প্রতিষ্ঠান আকাশ যাত্রা করে। এর মধ্যেই গ্রাহকপ্রিয় হয়ে উঠেছে ব্র্যান্ডটি। সারা দেশে আকাশের গ্রাহক সংখ্যা তিন লক্ষ ৫০ হাজার। সারাদেশে আকাশের ১৭০ টি ডিস্ট্রিবিউটর রয়েছে। আর ৭৫০০ ডিলারের মাধ্যমে সারাদেশে আকাশ সরবরাহ করা হচ্ছে।

শহরাঞ্চলের পাশাপাশি দেশের প্রত্যন্ত অঞ্চলে এবং অল্প আয়ের মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে আকাশ ডিটিএইচ। সংযোগ ও মাসিক সাবস্ক্রিপশন মূল্য যতটুকু সম্ভব কম রাখার চেষ্টা করছি আমরা। তবুও প্রাথমিক সংযোগ মূল্য একবারে পরিশোধ করা অনেকের জন্য কঠিন।

তাই সহজ ঋণে সহজ কিস্তিতে যেন গ্রাহকরা আকাশ ডিটিএইচ কিনতে পারে সে জন্য আইএফআইসি ব্যাংকের সহজ ঋণের আওতায় এ নতুন সুযোগ তৈরি করা হয়েছে। এর ফলে উন্নত ছবি ও শব্দসহ টিভি দেখতে পাবেন বিপুল সংখ্যক গ্রাহক।

আর করোনাভাইরাসের প্রাদুর্ভাবের পর মানুষের ঘরে থাকার সময় বেড়েছে। বেড়ে গেছে টিভি দেখার সময় ও অভ্যাস। ফলে দেশের যেকোনো প্রান্তে তারা এখন বাড়িতে বসে সর্বোচ্চ মানের ছবি ও শব্দসহ টেলিভিশন দেখার আনন্দ উপভোগ করতে পারছেন, যা আগে প্রচলিত মাধ্যমে উপভোগ করা সম্ভব হতো না।

আকাশ বেসিক ও রেগুলার সংযোগের এককালীন মূল্য যথাক্রমে ৩ হাজার ৯৯৯ টাকা ও ৪ হাজার ৪৯৯ টাকা। উভয় সংযোগেই মাসিক ৩৯৯ টাকার প্যাকেজ সাবস্ক্রিপশনে ১২০টির বেশি চ্যানেল এবং ২৪৯ টাকার প্যাকেজে ৭০টির বেশি চ্যানেল দেখা যাবে।

সংযোগসামগ্রীর মধ্যে রয়েছে অত্যাধুনিক এইচডি সেট টপ বক্স, বহুমুখী ব্যবহার উপযোগী রিমোট কন্ট্রোল, তাপ ও বৃষ্টি প্রতিরোধী ইউনিভার্সাল কেইউ ব্যান্ড ডিশ এবং অন্যান্য অ্যাকসেসরিজ।