ঘোড়াশালকে পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে রাস্তায় নামলেন পৌরমেয়র

আগের সংবাদ

নরসিংদী শহরে  মশার উৎপাতে অতিষ্ঠ জনজীবন

পরের সংবাদ

নরসিংদীর সাবেক পৌর চেয়ারম্যান আঃ মতিন সরকার আর নেই

নাদিয়া ভূইঁয়া 

প্রকাশিত: মার্চ ৩, ২০২১ , ১১:১৪ অপরাহ্ণ

নরসিংদী জেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি ও দুইবার নির্বাচিত পৌর চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মতিন সরকার আর নেই। এ রাজনীতিবিদ বিআরবি হসপিটাল ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় ছিলেন।

বুধবার (৩মার্চ) তিনি সন্ধ‍্যায় ঢাকায় বিআরবি হসপিটালে শেষ নিশ্বাস ত‍্যাগ করেন।

গত রোববার রাত সাড়ে ১০ টায় ১৪ দলের শরিক দল গণআজাদী লীগের সিনিয়র যুগ্ম মহাসচিব সরওয়ার হোসেন হাসপাতালে তাকে দেখতে যান। এসময় ১৪ দলের নেতা সরওয়ার বলেন, নরসিংদী জেলা আওয়ামী লীগের নেতা ২ বার নির্বাচিত জনপ্রিয় পৌর চেয়ারম্যান, দুঃসময়ে আওয়ামী লীগের কান্ডারি, দুঃসময়ে স্হানীয় আওয়ামী লীগকে টিকিয়ে রেখেছিলেন আঃ মতিন সরকার, হাসপাতালে গিয়েছিলাম তাকে দেখতে। এ সময় রোগীর খোঁজ খবর নেন তিনি।

রোগীর অবস্থা সম্পর্কে জানতে চাইলে ডাক্তার বলেন, রোগীর অবস্থা সংকটাপন্ন। জীবন মৃত্যুর মুখোমুখি দাঁড়িয়ে নির্বাক তাকিয়ে রয়েছেন আমাদের দিকে, কিছু খেতে পারছেন না, কথাও বলতে পারছেন না, শুধু দুচোখ দিয়ে ঝরঝর করে পানি পড়ছে।

কথা হয়েছে তার ছোট ভাই আশরাফ হোসেন সরকারের সাথে। আশরাফ হোসেন সরকারের জানান, মতিন সরকার সাহেবকে ভারত, থাইল্যান্ড, ও সিঙ্গাপুর চিকিৎসা করিয়েছি। বেশ কিছুদিন দি তিনি ভালো ছিল হঠাৎ অসুস্থ হলে তাকে ঢাকা বিআরবি হাসপাতালে ভর্তি করি। অবশেষে হাসপাতলে ওনার মৃত্যু হয়।

উল্লেখ্য, আলহাজ্ব আব্দুল মতিন ভূঁইয়া নরসিংদী মিররের পলাশের রিপোর্টার নাদিয়া ভূঁইয়ার মামা ছিলেন। নরসিংদী মিরর পরিবারের পক্ষ থেকে শোকসন্তপ্ত পরিবার ও নাদিয়ার পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানানো হচ্ছে। মরহুমের মাগফিরাত কামনা করছে নরসিংদী মিরর পরিবার।