মাধ্যমিক শিক্ষা জাতীয় করণের দাবীতে নরসিংদীতে মানববন্ধন

আগের সংবাদ

পলাশ রেসিডেন্সিয়াল মডেল কলেজে ফল উৎসব অনুষ্ঠিত

পরের সংবাদ

নরসিংদী জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মনির হোসেন ভূইয়াকে সংবর্ধনা

মোঃ ফরহাদ আলম

প্রকাশিত: জুন ১৭, ২০২৩ , ১০:২৫ অপরাহ্ণ

নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মনির হোসেন ভূইয়াকে সংবর্ধনা প্রদান করেছে জোহরা হাসান বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ কর্তৃপক্ষ।

শনিবার (১৭ জুন) সকালে রায়পুরা উপজেলার খলাপাড়া গ্রামে বিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাসে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি অধ্যাপক ড. গোলাম মোহাম্মদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে সংবর্ধিত প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মনির হোসেন ভূঁইয়া।

শিক্ষক ও সংগঠক আবিদ রায়হান এর সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা অধ্যাপক মোহাম্মদ কফিল উদ্দিন। প্রধান আলোচনা হিসেবে বক্তব্য রাখেন আমিরগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ. কে. এম ফজলুল করিম ফারুক।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, আমিরগঞ্জ ইউনিয়ন পরিষদের সদস্য মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ কবির আহামেদ, সমাজ সেবক এডভোকেট জামাল উদ্দিন, মোঃ ওবাইদুল্লাহ ও জাকির হোসেন ভূঁইয়া।

বিদ্যালয়ের ছাত্রী নিবাস উদ্বোধন করেন নরসিংদী জেলা পরিষদ চেয়ারম্যান, সাথে আমিরগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান।
বিদ্যালয়ের ছাত্রী নিবাস উদ্বোধন করেন নরসিংদী জেলা পরিষদ চেয়ারম্যান, সাথে আমিরগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান।

এসময় আরও উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মিনারা বেগম, বিদ্যালয় পরিচালনা পরিষদ সদস্য বদিউজ্জামান ভূইয়া, সমাজ সেবক ইকবাল হোসেন জিন্নাহ, ফখরুল হাসান মাস্টার, অহিদুর রহমান মাস্টার, এম. আর মামুন, জামাল মোল্লা, আ’লীগ নেতা জাহাঙ্গীর আলম, বিভিন্ন ওয়ার্ডের মেম্বার, রাজনৈতিক নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বর্তমান সরকার শিক্ষাবান্ধব, সরকার শিক্ষাখাতে অনেক উন্নতি করেছে। আজ বিশ্বের বিভিন্ন দেশ বাংলাদেশকে অনুসরণ করে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০৪১ সালের মধ্যে একটি স্মার্ট বাংলাদেশ উপহার দিতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। এসময় তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহবান জানান।

নরসিংদী মিরর/এফএ