চলে গেলেন এ টি এম শামসুজ্জামান

আগের সংবাদ

শিবপুরে নিজ ঘরে গৃহবধূর ঝুলন্ত লাশ

পরের সংবাদ

শত্রুতার বিষে সবকিছু শেষ নিমিষেই

প্রকাশিত: ফেব্রুয়ারি ২০, ২০২১ , ৩:৪২ অপরাহ্ণ

নরসিংদীর শিবপুরে এক চেয়ারম্যানের মাছের পুকুরে বিষ প্রয়োগ করে মাছ মেরে ফেলেছে দূর্বৃত্তরা। শুক্রবার গভীর রাতে উপজেলার জয়নগর ইউনিয়নের জালারা বাজার এলাকায় ইউনিয়ন চেয়ারম্যান নাদিম সরকারের মাছের পুকুরে এ ঘটনা ঘটে। বিষ প্রয়োগের ফলে পুকুরের প্রায় ১২ লক্ষ টাকার মাছ মরে ভেসে উঠেছে।

জয়নগর ইউনিয়নের চেয়ারম্যান নাদিম সরকার বাংলানিউজকে বলেন, প্রায় ৪ একর জায়গার উপর পুকুর খনন করে আমি কয়েকবছর ধরে মাছ চাষ করছি। এবার পুকুরে পাঙ্গাস, তেলাপিয়া, পুটিসহ দেশিয় বিভিন্ন জাতের মাছ চাষ করা হয়। এতে আমার প্রায় ৩২ লক্ষ টাকা খরচ হয়েছে। কিছু দিনের মধ্যেই মাছ গুলো বাজারে বিক্রির উপযোগী হয়ে উঠতো। কিন্তু পুকুরের কেয়ারটেকার তাইজুল ইসলাম শুক্রবার রাতে একটি মাইক্রোবাস দিয়ে কয়েকজন লোক আমার পুকুরের আশেপাশে ঘুরাঘুরি করতে দেখে।

এর কিছুক্ষণ পরেই তিনি পুকুরের মাছ মরে ভেসে উঠতে দেখে। প্রথমে আমরা গ্যাসের অভাবে মাছ মরে ভেসে উঠছে ভাবলে ও সকালে পুকুরের পাড়ে তিনটি বিষের বোতল পড়ে থাকতে দেখি। পুকুরে বিষ প্রয়োগের কারণেই সব মাছ মরে ভেসে উঠেছে। এর ফলে আমার প্রায় ১২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

তিনি আরো বলেন, আসন্ন ইউনিয়ন চেয়ারম্যান পরিষদ নির্বাচনে আমি চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচন করবো। তাই আমাকে আর্থিক ভাবে ক্ষতিগ্রস্ত করার জন্য রাজনৈতিক প্রতিপক্ষরা এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে। আর এঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হবে।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. আবুল কালাম বলেন, খবর পেয়ে আমাদের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। আর এব্যাপারে অভিযোগ দায়ের করা হলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।