রায়পুরায় নারীকে পেট্টোলে পুড়িয়ে মারার চেষ্টা, গ্রেপ্তার ২

আগের সংবাদ

মনোহরদী অক্সিজেন ব্যাংক এর সেবা উদ্ভোদন

পরের সংবাদ

মনোহরদীতে সূর্যোদয় কোভিট- চিকিৎসা ও দাফন কমিটির সেবা প্রদান শুরু

মিরর ডেস্ক

প্রকাশিত: আগস্ট ৮, ২০২১ , ১১:১০ অপরাহ্ণ

মানবকল্যাণে আত্ননিয়োগের অঙ্গিকার এ স্লোগানকে সামনে রেখে ২০১২ সালে,নরসিংদী জেলার মনোহরদী উপজেলার চন্দনবাড়ী ইউনিয়নের আসাদ নগর গ্রামের একঝাঁক উদ্যমী তরুণদের নিয়ে প্রতিষ্ঠা হয়েছিল সূর্যোদয় সমাজকল্যাণ সংস্থা।

 

প্রতিষ্ঠার পর থেকে ঈদ উপহার,হুইল চেয়ার,সুদমুক্ত ঋণ বিতরণ,বৃক্ষ রোপন,রক্তদানসহ বিভিন্ন সামাজিক-মানবিক কাজে বিশেষ বিশেষ ভুমিকা রেখে আসছে।

এরই ধারাবাহিকতায় বিশ্বমহামারী করুনা ভাইরাস কোভিঢ-১৯ বিপর্যস্ত মানুষের চিকিৎসা ও মৃত মানুষের কবরস্থ করার লক্ষ্যে “সূর্যোদয় কোভিঢ-১৯ চিকিৎসা ও দাফন-কাফন” করা হয়।

গতকাল রোজ শনিবার (৭ই আগস্ট) এই কমিটির পক্ষ থেকে মোঃ আব্দুল আউয়াল নামে এক করুনা রোগীকে গোসল,কাফন ও জানাযা পড়ে কবরস্থ করা হয়।

করুন ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী আব্দুল আউয়াল নরসিংদী জেলার মনোহরদী উপজেলার চন্দনবাড়ী ইউনিয়নের হেতেমদী মীরধা বাড়ি নিবাসী মরহুম মোঃ ইউনুস আলী মীরধার বড় ছেলে। তিনি পেশায় মনোহরদী উপজেলার সোনালী ব্যাংক এর সাবেক ক্যাসরিয়ার ছিলেন।

করুনা রোগীর গোসল,কাফন ও কবরস্থ করার সময় উপস্থিত ছিলেন উক্ত কমিটির সভাপতি জনাব মোঃ বেলায়েত হোসেন,সহ-সভাপতি জনাব মোঃ শহিদুল আলম দিপু,সাংগঠনিক সম্পাদক জনাব মোঃ আল-মমিন হোসাইন সাজিব,গণমাধ্যম সম্পাদক জনাব মোঃ আব্দুর রাকিব, ইমাম জনাব হাফেজ মোঃ আফজাল হোসাইন। প্রধান সমন্বয়কারী ইঞ্জিনিয়ার মোঃ আমিনুল ইসলাম জনি।সার্বিক তত্ত্বাবধানে ছিলেন সেক্রেটারি জনাব মোঃ রাসেল তাজ। গোসল ব্যবস্থাপনায় ছিলেন জনাব মোঃ সাইফুল ইসলাম।

এ বিষয়ে কমিটির সেক্রেটারি জেনারেল জনাব মোঃ রাসেল তাজ এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন,আমরা আজ প্রথম সেবা দিয়েছি।এ সেবা অব্যাহত রাখতে চেষ্টা করব ইনশাআল্লাহ। এ সময় তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন