বালুয়াকান্দি উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত

আগের সংবাদ

কচুরিপানায় অতিষ্ঠ হয়ে সেতুর দাবি চরাঞ্চলবাসীর

পরের সংবাদ

জুলহাস হত্যার ঘটনায় অস্ত্রসহ গ্রেপ্তার ২

মোঃ মেজবাহ উদ্দিন ভূঁইয়া, স্টাফ রিপোর্টার

প্রকাশিত: এপ্রিল ২৭, ২০২৩ , ৫:৩৫ অপরাহ্ণ

নরসিংদীর রায়পুরায় বাড়িতে ঢুকে পোলট্রি খামারি জুলহাস মিয়াকে (৩০) গুলি করে হত্যার ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বুধবার (২৬ এপ্রিল) ভোরের দিকে উপজেলার নীলক্ষ্যা ও ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি বন্দুক ও ২ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, রায়পুরা উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের বটতলীকান্দি গ্রামের বাবুল মিয়ার ছেলে সুমন মিয়া (২৩) ও নীলক্ষ্যা ইউনিয়নের দড়িগাঁও গ্রামের মঙ্গল বেপারীর ছেলে রাকিব (২২)।

বুধবার (২৬ এপ্রিল) পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) অনির্বাণ চৌধুরী এ তথ্য জানান।

তিনি বলেন, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে এর আগেও হত্যাসহ ২টি মামলা রয়েছে। জুলহাস হত্যা মামলার অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) সত্যজিৎ কুমার ঘোষ, জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাসার ও রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান।

প্রসঙ্গত, শনিবার (২২ এপ্রিল) ঈদুল ফিতরের দিন সকালে হরিপুর-দড়িগাঁওয়ের কিছু লোক চংপাড়া- বীরগাঁও এলাকার জুলহাসের মুরগির ফার্মের সামনে ককটেল ফুটাতে থাকে। ওই সময় জুলহাস ও তার লোকজন তাদেরকে ককটেল ফুটাতে বারণ করেন। এতে উভয়পক্ষের লোকজনের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে তারা জুলহাসের ওপর ক্ষিপ্ত হয়ে চলে যান।

এরই জেরে বিকেলে তারা দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে এসে চংপাড়া ও বীরগাঁও এলাকায় হামলা চালায়। হামলাকারীরা বাড়িতে ঢুকে প্রকাশ্যে জুলহাসসহ কয়েকজনকে গুলি করে। পরে তাদের উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক জুলহাসকে মৃত ঘোষণা করেন।

নরসিংদী মিরর/এফএ