চন্দনবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের জাতীয় শোক দিবস পালন

আগের সংবাদ

শিক্ষা প্রতিষ্ঠানের পাশে তামাক বিক্রি বন্ধে মানববন্ধন

পরের সংবাদ

শিবপুরে বাস চাপায় নিহত ২, বাসে আগ্নিসংযোগ

জেলা প্রতিনিধি

প্রকাশিত: আগস্ট ১৭, ২০২১ , ৬:৩৮ অপরাহ্ণ

নরসিংদীর শিবপুরে যাত্রীবাহী বাসের চাপায় দুই পথচারী নারী নিহত হয়েছে। আহত হয়েছে আরো একজন। এ ঘটনায় উত্তেজিত এলাকাবাসী যাত্রীবাহী বাসটিতে ভাংচুরের পর আগ্নিসংযোগ করে।

মঙ্গলবার বিকেলে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার সৃষ্টিগড় বাসস্ট্যান্ড সংলগ্ন হাজী বাগান এলাকায় এ দূর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

নিহতরা হলো- শিবপুর উপজেলার শ্রীফুলিয়া গ্রামের কিতাব আলী স্ত্রী রোকেয়া বেগম (৫৫) ও শিবপুর সৃষ্টিঘর এলাকার কাজী আয়েছ আলী স্ত্রী অনোয়ারা বেগম (৬৫)।

হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার বিকেলে ভৌরব থেকে উত্তরা পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকার দিকে যাচ্ছিল। গাড়ীটি ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর সৃষ্টিঘর হাজী বাগান এলাকায় পৌঁছলে গাড়ীটি পথচারী রোকেয়া ও আনোয়ারাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাদের দুই জন মারা যায়। আহত হয় তানজিনা (১৫) নামে একজন। এসময় গাড়ীটি নিয়ন্ত্রন হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা লাগে।

এসময় চালককে ধাওয়া দেয় স্থানীয়রা। পরে উত্তেজিত মানুষ গাড়ীটিতে ভাংচুরের পর আগ্নিসংযোগ করে। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। একই সাথে দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে বাসের আগুন নিয়ন্ত্রনে আনে। পরে আহত পথচারী তানজিনাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ইটাখোলা হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নূর হায়দার তালুকদার বলেন, দূর্ঘটনায় দুইজন পথচারী নিহত হয়েছে। এসময় উত্তেজিত জনতা বাসটিতে অগ্নিসংযোগ করে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। আমারা ঘাতক বাসটিকে আটক করেছি।