রায়পুরায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে স্থাপনা নির্মাণের অভিযোগ

আগের সংবাদ

নরসিংদীতে ইসলামী যুব আন্দোলনের বৃক্ষরোপণ

পরের সংবাদ

শিবপুরে আবদুল মান্নান ভূইয়ার মৃত্যু বার্ষিকী পালিত

জেলা প্রতিনিধি

প্রকাশিত: জুলাই ২৮, ২০২১ , ১০:২৬ অপরাহ্ণ

নরসিংদীর শিবপুরে বিএনপির সাবেক মহাসচিব ও সাবেক মন্ত্রী আবদুল মান্নান ভূইয়ার ১১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকালে উপজেলার ধানুয়ায় আবদুল মান্নান ভূইঁয়ার সমাধিস্থলে তার পরিবার, বিভিন্ন সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠান ও সাধারণ জনতা পুস্তস্তবক অর্পন করেন। করোনা ভাইরাসের প্রাদুভার্বের কারণে স্বাস্থ্য বিধি মেনে এবার সীমিত পরিসরে আবদুল মান্নান ভূইয়ার স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নরসিংদী জেলা বিএনপির সহসভাপতি মঞ্জুর এলাহী, সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন মাষ্টার, আবদুল মান্নান ভূইয়া পরিষদের সদস্য সচিব ও শিবপুর উপজেলার সাবেক চেয়ারম্যান আরিফ-উল-ইসলাম মৃধা, আবদুল মান্নান ভূইঁয়া স্মৃতি সংসদের সভাপতি ও উপজেলা বিএনপির সভাপতি আবুল হারিছ রিকাবদার,পুটিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও স্মৃতি সংসদেও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, সাংগাঠনিক সম্পাদক নূরুল আমিন জাহান সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

আলোচনা সভায় বক্তারা আব্দুল মান্নান ভূইয়ার জীবন ও কর্মের উপর আলোপাত করে তার আদর্শকে নতুন প্রজন্মের মধ্যে ছড়িয়ে দেয়ার আহ্বান জানান।