শত্রুতার বিষে সবকিছু শেষ নিমিষেই

আগের সংবাদ

ঘোড়াশাল সার কারখানায় অগ্নিকান্ডের ঘটনাস্থল  পরিদর্শনে শিল্পমন্ত্রী

পরের সংবাদ

শিবপুরে নিজ ঘরে গৃহবধূর ঝুলন্ত লাশ

প্রকাশিত: ফেব্রুয়ারি ২১, ২০২১ , ১২:৫৪ পূর্বাহ্ণ

নরসিংদীর শিবপুরে নিজ ঘর থেকে তামান্না আক্তার (১৯) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বিকাল ৪টায় উপজেলার কুন্দারপাড়া বিলপাড় এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত তামান্না আক্তার কুন্দারপাড়া বিলপাড় এলাকার মনির মিয়ার স্ত্রী ও পার্শ্ববর্তী ইটনা উত্তরপাড়া গ্রামের হারুন মিয়ার মেয়ে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, শনিবার দুপুরে নিহত গৃহবধূর ঘরের ভেতর থেকে দরজা বন্ধ থাকতে দেখে বাড়ির লোকজন। দীর্ঘসময় ঘরের দরজা বন্ধ থাকতে দেখে ডাকাডাকি করার পরও দরজা খুলছিলেন না গৃহবধূ তামান্না আক্তার। পরে দরজা ভেঙ্গে ঘরে ঢুকে তার ঝুলন্ত লাশ দেখতে পায় বাড়ির লোকজন। পরে শিবপুর থানায় খবর দেয়া হলে পুলিশ গিয়ে ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. আবুল কালাম বলেন, পারিবারিক কলহের কারণেই এ ঘটনা ঘটেছে। গৃহবধূর সাথে শ্বাশুরীর পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে কলহ ছিলো। এ ঘটনায় স্বামী মনির মিয়াসহ পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এটি হত্যা না আত্মহত্যা ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর বলা যাবে। আর এঘটনায় নিহত গৃহবধূর ভাই বাদী হয়ে অপমৃত্যুর মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে।