ঘোড়াশালে আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

আগের সংবাদ

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে ৫০ লাখ বৃক্ষ রোপনের উদ্যোগ নিয়েছে "দূরবীন"

পরের সংবাদ

রায়পুরায় কোভিড-১৯ পরিস্থিতি পর্যালোচনা ও সচেতনতামূলক বিশেষ সভা

মোঃ ফরহাদ আলম, নিজস্ব প্রতিবেদক:

প্রকাশিত: জুলাই ১১, ২০২১ , ২:৩৪ পূর্বাহ্ণ

নরসিংদীর রায়পুরা উপজেলার কোভিড-১৯ পরিস্থিতি নিয়ে পর্যালোচনা ও সচেতনতামূলক বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১০ জুলাই) সকাল ১১ টায় উপজেলার মরজাল ওর্য়ান্ডার পার্কের ইকো রিসোর্ট কক্ষে স্বাস্থ্যবিধি মেনে ও শারীরিক দূরত্ব বজায় রেখে এইসভা অনুষ্ঠিত হয়।

নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম‍্যাজিস্ট্রেট আবু নঈম মোহাম্মদ মারুফ খান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা রাজিউদ্দিন আহমেদ রাজু এমপি।

উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার হাসান মোহাম্মদ জুনাইদ এর সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নরসিংদী পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম- পিপিএম, সিভিল সার্জন ডা: মো: নূরুল ইসলাম, উপ-পরিচালক (স্থানীয় সরকার) ভূঁইয়া মোহাম্মদ রেজাউর রহমান সিদ্দিক, রায়পুরা উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবদুস ছাদেক, উপজেলা নির্বাহী অফিসার মো: আজগর হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসাইন, সিনিয়র সহকারী পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) সত্যজিৎ কুমার ঘোষ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: আবু সাঈদ মোহাম্মদ ফারুক প্রমুখ।

এসময় প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা রাজিউদ্দিন আহমেদ রাজু তার বক্তব্যে বলেন, করোনা প্রতিরোধে আমাদের ধৈর্য ধরতে হবে, সহনশীল হতে হবে, সচেতন হতে হবে। এছাড়াও তিনি চরাঞ্চলের টেটা যুদ্ধ নিয়ে বলেন, আমি সর্বাত্বক চেষ্টা করছি চরের মারামারি বন্ধ করার জন‍্য।

সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক আবু নঈম মোহাম্মদ মারুফ খান বলেন , মোবাইল কোর্ট পরিচালনা করে কি লাভ! যদি আপনারা সচেতন না হোন, করোনা প্রতিরোধের জন্য দরকার জনসচেতনতা যা আপনারা করতে পারেন। তাই প্রতিটি পাড়া মহল্লার করোনা প্রতিরোধ কমিটি গড়ে তুলতে হবে। এই জন্য ইউনিয়ন পর্যায়ে করেনা প্রতিরোধে ইউনিয়ন কমিটিকে আরো দায়িত্বশীল হতে হবে।

তিনি আরো বলেন নরসিংদীতে অক্সিজেন সেন্ট্রাল সিস্টেম চালু হচ্ছে।