পাট শিল্পের বর্তমান অবস্থা ও ঘুরে দাঁড়ানোর হাতছানি

আগের সংবাদ

অসহায়দের মাঝে সহায়তার হাত বাড়ালেন ইউএনও আজগর হোসেন

পরের সংবাদ

ডাংগায় নৌকা ও গজারিয়ায় স্বতন্ত্র প্রার্থীর জয়

মিরর ডেস্ক

প্রকাশিত: জুন ২২, ২০২১ , ৭:১৮ অপরাহ্ণ

নরসিংদীর পলাশ উপজেলার ডাঙ্গা এবং গজারিয়া ইউনিয়ন পরিষদের অনুষ্ঠিত নির্বাচনে চেয়ারম্যান পদে একটিতে নৌকার প্রার্থী সাবের উল হাই ও অন‍্যটিতে স্বতন্ত্র প্রার্থী মোঃ জাকির হোসেন।

সোমবার (২১ জুন) রাতে পলাশ উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার জোবাইদা খাতুন ডাংগা ও গজারিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনের ফলাফল ঘোষনা করেন।

পলাশ উপজেলার ডাঙ্গা এবং গজারিয়া ইউনিয়ন পরিষদের ২৬টি ভোট কেন্দ্রের ১৬১টি কক্ষে ভোট প্রয়োগ করবেন ৫৪ হাজার ৯৫৩ জন ভোটার। চেয়ারম্যান পদে ডাঙ্গা ইউনিয়নে ৩ জন এবং গজারিয়ায় ৪ জনসহ দুই ইউনিয়নে ১০০ জন সংরক্ষিত ও সাধারণ ওয়ার্ড মেম্বার প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছিলেন।

ডাংগা ইউনিয়নে চেয়ারম্যান পদে সাবের উল হাই নৌকা প্রতীকে ১৭২০৬ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন।তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী ইসলামী আন্দোলন এর কাউছার মাহমুদ হাতপাখা প্রতীক ২৬৪০ ভোট পেয়েছেন।

অন্যদিকে গজারিয়া ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী জাকির হোসেন চৌধুরী ৭০৫৯ ভোটে চশমা প্রতীক নিয়ে বেসরকারী ভাবে বিজয়ী হয়েছেন।তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বদরুজ্জামান ভূঁইয়া নৌকা প্রতীকে পেয়েছেন ৫৫৯৪ ভোট।

৬ জন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ৪ প্লাটুন বিজিবি, ৪ প্লাটুন র‌্যাব, পুলিশ, আনসারসহ বিপুল সংখ্যক আইন শৃংঙ্খলা রক্ষাকারী বাহিনী এ নির্বাচনে দায়িত্ব পালন করছেন।