নরসিংদীসহ পাঁচ জেলায় হবে ডেডিকেটেড লাইট ইঞ্জিনিয়ারিং শিল্পপার্ক

আগের সংবাদ

শিবপুরে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনারের সাথে সাংবাদিকদের মতবিনিময়

পরের সংবাদ

শিবপুরে বিষাক্ত স্পিরিট পানে মাছ ব্যবসায়ীর মৃত্যু অসুস্থ ৪

মিরর ডেস্ক

প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০২০ , ১:৫৭ অপরাহ্ণ

নরসিংদীর শিবপুরে হোমিওপ্যাথির দোকান থেকে বিষাক্ত স্পিরিট খেয়ে রমন চন্দ্র বর্মণ (৩২) নামে এক মাছ ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। আর স্পিরিট পানে অসুস্থ হয়েছে ৪জন। মঙ্গলবার রাতে উপজেলার নোয়াদিয়া গ্রামে এই ঘটনা ঘটে।
নিহত রমন চন্দ্র বর্মণ উপজেলার নোয়াদিয়া গ্রামের মৃত প্রফুল্ল চন্দ্র বর্মণ এর ছেলে ।
আর অসুস্থরা হলো, উপজেলার নোয়াদিয়া গ্রামের দিরেন্দ্র চন্দ্র বর্মণের ছেলে দিনা চন্দ্র বর্মণ, সুন্নাই বর্মণের ছেলে রিপন চন্দ্র বর্মণ, মানিক মিয়ার ছেলে রফিকুল ইসলাম, মনা বর্মণের ছেলে সুবোধ বর্মণ।
নিহতের স্বজনরা জানায়, গত ৬ সেপ্টেম্বর রোববার রাতে নোয়াদিয়া কালিখোলা বাজারে ওহাব মিয়ার হোমিওপ্যাথি দোকান থেকে অ্যালকোহলের এ্যম্পুল কিনে পান করে রমন বর্মণ ও তার বন্ধুরা। ওই অ্যালকোহল এ্যম্পুল পানের পর থেকেই তারা অসুস্থতাবোধ করতে থাকে। অবস্থার অবনতি হলে মঙ্গলবার আশংকাজনক অবস্থায় রমনকে সদর হাসপাতালে নিয়ে যায় স্বজনরা। পরে অবস্থা গুরুতর দেখে চিকিৎসকরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। হাসপাতালে নেয়ার পথেই মারা যায় রমন । পরে অসুস্থ বাকীদের সদর হাসাপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।
শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা আজিজুর রহমান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বিষাক্ত স্পিরিট খেয়েই রমন বর্মণের মৃত্যু হয়েছে। মৃত্যুর সঠিক কারণ উদঘাটনে মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।