নরসিংদী জেলা বিএনপির কার্যালয়ে পদবঞ্চিত ছাত্রদলের হামলা

আগের সংবাদ

প্রকৃতির বিছানায় তারুণ্যের ইফতার

পরের সংবাদ

পলাশে ট্রলি চাপায় যুবকের মৃত্যু

মিরর ডেস্ক

প্রকাশিত: এপ্রিল ৭, ২০২৩ , ১০:০৯ অপরাহ্ণ

মোঃ মেজবাহ উদ্দিন ভূঁইয়া, স্টাফ রিপোর্টার: নরসিংদীর পলাশে ট্রলির চাকায় পিষ্ট হয়ে মাসুম সিকদার (২৭) নামে এক বাইসাইকেল আরোহী যুবকের মৃত্যু হয়েছে।

শুক্রবার (৭ এপ্রিল) সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার চরসিন্দুর ইউনিয়নের বালিয়া মোড় এলাকায় এ ঘটনা ঘটে। এসময় স্থানীয়দের সহযোগিতায় ট্রলি চালক নাইম মোল্লা (২৪) কে গ্রেপ্তার করেছে পুলিশ। এবং ঘাতক ট্রলিটি জব্দ করা হয়।

নিহত মাসুম সিকদার উপজেলার চরসিন্দুর ইউনিয়নের নামার চলনা গ্রামের মৃত ইসমাঈল সিকদারের ছেলে। তিনি চরসিন্দুর ইউনিয়নের বালিয়া গ্রামে অবস্থিত দেশবন্ধু পলিমার ফ্যাক্টরিতে শ্রমিকের কাজ করতেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার সকাল সাড়ে ৬ টার দিকে দেশবন্ধু পলিমার ফ্যাক্টরি থেকে রাতের নাইট ডিউটি শেষ করে বাইসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন মাসুম। এসময় দেশবন্ধু পলিমার ফ্যাক্টরি থেকে ২’শ গজ সামনে বালিয়া মোড়ে আসলে পিছন থেকে দ্রুত গতিতে আসা একটি ট্রলি তাকে ধাক্কা দিলে ছিটকে গিয়ে ওই ট্রলির চাকার নিচে পিষ্ট হলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে স্থানীয়রা চালকসহ ঘাতক ট্রলিটিকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে।

চরসিন্দুর ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ড সদস্য মো. আলী উদ্দিন জানান, নিহত মাসুম সিকদার একজন সরল প্রকৃতির ভালো মানুষ ছিল। বেপরোয়া ট্রলি ও অদক্ষ ড্রাইভাদের কারণেই মাসুমের মতো ভালো মানুষ গুলোকে হারাতে হচ্ছে। অদক্ষ ড্রাইভার ও ফিটনেসবিহীন অবৈধ ট্রলি গুলোর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার দাবিও জানান তিনি।

এ বিষয়ে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ জানান, ঘাতক ট্রলিটি জব্দ করাসহ চালককে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

নরসিংদী মিরর/এফএ