জেলা পরিবহন মালিক-শ্রমিক ঐক্য ফেডারেশনের সাথে পুলিশ সুপারের মতবিনিময়

আগের সংবাদ

রায়পুরায় বোরোধান চাষে যুক্ত হলো ট্রান্সপ্লান্ট মেশিন

পরের সংবাদ

রায়পুরায় রেলস্টেশনের আউটার থেকে ছিন্নবিচ্ছিন্ন মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি

প্রকাশিত: ফেব্রুয়ারি ৪, ২০২১ , ৬:৩৭ অপরাহ্ণ

নরসিংদীর রায়পুরার আমিরগঞ্জ রেলস্টেশন থেকে ৪৫ বছর বযসী অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ। বৃহস্পতিবার সকালে রেলস্টেশনটির আউটার এলাকা থেকে ছিন্নবিচ্ছিন্ন অবস্থায় ওই লাশ উদ্ধার করা হয়।

 এদিকে সকালে নরসিংদীর আরশিনগর এলাকায় প্রাতঃভ্রমণের উদ্দেশ্যে রেললাইন ধরে হাঁটছিলেন এক নারী। রেললাইনের ডানপাশে হঠাৎই একটি রক্তাক্ত কাটা হাত পড়ে থাকতে দেখে রেলওয়ে পুলিশকে খবর দিলে সদস্যরা গিয়ে ওই কাটা হাতটি উদ্ধার করে।

রেলওয়ে পুলিশ জানায় , বৃহস্পতিবার সিলেট থেকে ছেড়ে আসা সুরমা মেইল ট্রেনটি ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল। সকালে আমিরগঞ্জ স্টেশন অতিক্রম করার সময় ওই ব্যক্তি ট্রেনটির নিচে কাটা পড়েন। এতে তাঁর মাথা, শরীরের বিভিন্ন অংশ ও দুই হাত বিচ্ছিন্ন হয়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। দুর্ঘটনার পর ওই ব্যক্তির একটি হাত ট্রেনের চাকার সঙ্গে আটকে প্রায় সাত কিলোমিটার দূরে আরশীনগর রেলক্রসিং এলাকায় গিয়ে পড়ে। নরসিংদী রেলওয়ে ফাঁড়ির পুলিশ প্রথমে ওই কাটা হাত ও পরে ছিন্নবিচ্ছিন্ন লাশ উদ্ধার করে।

আমিরগঞ্জ রেলওয়ে স্টেশনের মাস্টার গোলাম নবী জানায়, আমার কয়েকজন রেলকর্মী রেললাইন পর্যবেক্ষণ করার সময় ট্রেনে কাটা পড়ে নিহত ওই ব্যক্তির ছিন্নবিচ্ছিন্ন লাশ ছড়িয়ে ছিটিয়ে পড়ে থাকতে দেখেন। পরে ঘটনাটি দ্রুত নরসিংদীর রেলওয়ে পুলিশ ফাঁড়িকে জানালে তারা এসে লাশ উদ্ধার করে।

রেলওয়ে পুলিশ বলছে, শহরের আরশীনগর রেলক্রসিং এলাকা থেকে উদ্ধার হওয়া কাটা হাতটি ওই লাশেরই অংশ বলে আমরা প্রাথমিকভাবে ধারনা করছি। ময়না তদন্তের জন্য নিহতের লাশ নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে।

রেলওয়ে পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক মো. শাহ আলম বলেন, নিহত ওই ব্যক্তির নাম-পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। ধারনা করা হচ্ছে চাকার ওপরিভাগের কোনো অংশের সাথে আটকে গিয়ে হাতটি আরশীনগর এসে পড়েছে ।