দুর্গাপূজা উপলক্ষে ঘোড়াশাল ৩নং ওয়ার্ডে শাড়ি ও লুঙ্গি বিতরণ

আগের সংবাদ

দুর্গাপূজা উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প ও মনিটরিং সেল উদ্বোধন

পরের সংবাদ

রায়পুরায় ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, থানায় মামলা

জেলা প্রতিনিধি

প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২০ , ৫:৪৭ অপরাহ্ণ

নরসিংদীর রায়পুরায় দশম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে বাড়ি থেকে ডেকে এনে ধর্ষণের অভিযোগ উঠেছে উপজেলার ছাত্রলীগ সভাপতি’র বিরুদ্ধে।

নিযার্তিতাকে উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। এ ঘটনায় নিযার্তিতার পরিবারের পক্ষ থেকে ছাত্রলীগ সভাপতি সহ দুই জনের বিরুদ্ধে নারী ও শিশু নিযার্তরে অভিযোগ এনে শুক্রবার দুপুরে রায়পুরা থানায় মামলা দায়ের করেছে। অভিযুক্ত আসাদুল হক চৌধুরী শাকিল রায়পুরা উপজেলা ছাত্রলীগের সভাপতি। এ ঘটনায় এলাকায় সমালোচনার ঝড় বইছে।

পুলিশ ও নিযার্তিতার সূত্র থেকে জানা যায়, বৃহস্পতিবার রাত ১০ টার দিকে নবীয়াবাদ গ্রামে দশম শ্রেনীর স্কুল ছাত্রীকে বাড়ি থেকে রাজু অডিটোরিয়ামে ডেকে নিয়ে আসে রায়পুরা উপজেলা ছাত্রলীগের সভাপতি শাকিল। পরে রাত ১১টার দিকে তার উপর পাশবিক নির্যাতন চালায়। এসময় স্কুল ছাত্রীর চিৎকার চেচামেচিতে আশপাশের লোকজন এগিয়ে আসে। ওই সময় ছাত্রলীগ নেতা কৌশলে পালিয়ে যায়। পরে “৯৯৯” এ কল করে বিষয়টি অবগত করা হলে,রায়পুরা থানা পুলিশ ভিকটিমকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নির্যাতিতার বাবা জানান,আমার মেয়ের উপর অমানুষিক নির্যাতন চালিয়েছে ছাত্রলীগ নেতা শাকিল,আমি এর উপযুক্ত বিচার চাই।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার মহসিন কাদির সাংবাদিকদের বলেন,নির্যাতিতার পরিবারের অভিযোগের প্রেক্ষিতে ছাত্রলীগ নেতা সহ দুই জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আসামী গ্রেপ্তারের চেষ্টা চলছে। নির্যাতিতাকে পুলিশের হেফাজতে রাখা হয়েছে।

নকি