বি.আই.ই.এ. শিবপুর উপজেলার পূর্ণাঙ্গ কমিটি গঠিত

আগের সংবাদ

"দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে বিপর্যস্ত জনজীবন"

পরের সংবাদ

রায়পুরায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে নার্সিং কলেজ ছাত্রীর আত্নহত্যা

মিরর ডেস্ক

প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২০ , ৮:১০ অপরাহ্ণ

নরসিংদীর রায়পুরায় প্রেমিককে দায়ী করে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে নুসরাত ইমরোজ লিজা (২০) নামে এক কলেজ ছাত্রী আত্মহত্যা করেছে। সোমবার বিকেলে রায়পুরা পৌরসভার ৭নং ওয়ার্ড মেরাতলী গ্রামে এঘটনা ঘটে।

নিহত নুসরাত ইমরোজ লিজা রায়পুরা পৌরসভার ৭নং ওয়ার্ড মেরাতলী গ্রামের মো.আসাদুজ্জামানের বড় মেয়ে। চার ভাই বোনের মধ্যে লিজা ছিলেন সবার বড়। লিজা কুমিল্লা মেডিকেল কলেজের নার্সিং বিভাগের ২য় বর্ষেও ছাত্রী ছিলেন।

আত্নহত্যার আগে লিজা তার ফেসবুকে সৈকত নামে একজনকে তার মৃত্যুর জন্য দায়ী উল্লেখ করে দুটি স্ট্যাটাস দেয়। সৈকত ঢাকা মিরপুরে জাপান বাংলাদেশ নার্সিং ইনস্টিটিউটের ৩য় বর্ষের ছাত্র।

নিহত লিজার বাবা আসাদুজ্জামান জানান, সোমবার আমার বড় ভাইয়ের বাড়িতে পারিবারিক দাওয়াতে সবাই যায়। লিজা সবাইকে রেখে আগেই বাড়ি চলে আসে। আধঘন্টা পর বাড়িতে এসে ঘরের দরজা জানালা ভিতর থেকে বন্ধ দেখতে পাই। অনেক ডাকাডাকির পরও কোন সাড়াশব্দ না পেলে বাহির থেকে অনেক চেষ্টায় দরজা খুলে মেয়েকে ঝুলন্ত অবস্থায় দেখা যায়। ফেসবুক স্ট্যাটাসে লিজা তার মৃত্যুর জন্য সৈকত নামে যে ছেলেটিকে দায়ী করেছে এ ব্যাপারে আমরা আগে কিছু জানতাম না। তবে লিজার মৃত্যুর পর তার ছোট বোন কান্নার সময় বার বার বলছে তার বোন সৈকতের জন্য মারা গেছে।

লিজার ছোট ভাই আলামিন বলেন, লিজা মিরপুরে থাকাকালীন জাপান বাংলাদেশ নার্সিং ইনস্টিটিউটের ছাত্র সৈকতের সাথে তার বোনের পরিচয় হয়। লিজা কুমিল্লা ভর্তি হলেও সৈকতের সাথে যোগাযোগ ছিল। সোমবার গলায় ওড়না পেঁচিয়ে সে আত্মহত্যা করে।

রায়পুরা থানার পরিদর্শক ওয়াহাব মিয়া বলেন, প্রাথমিকভাবে মরদেহের সুরতহাল শেষে এটি আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। ময়না তদন্তের জন্য মরদেহ নরসিংদী সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট আসলে বিস্তারিত বলা যাবে। এ ব্যাপারে থানায় পুলিশ বাদী হয়ে একটি অপমৃত্যুর মামলা করেছে। তবে নিহত লিজার পরিবার এখনও থানায় কোন অভিযোগ দায়ের করেননি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।