রায়পুরায় জলপাইয়ের লোভ দেখিয়ে শিশু ধর্ষণ,  আটক ১

আগের সংবাদ

ট্রাইবেকারে জয়ে রঙিন টিভি পেল ঘোড়াশাল একাদশ 

পরের সংবাদ

মনোহরদীতে পুলিশ সুপারের সুস্বাস্থ্য ও রোগ মুক্তি কামনায় বিশেষ প্রার্থনা

মিরর ডেস্ক

প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২০ , ১১:২৬ অপরাহ্ণ

নরসিংদীর মনোহরদীতে পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার এর সুস্বাস্থ্য ও রোগ মুক্তি লাভের জন্য বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার রাতে পৌর শহরের মনোহরদী হিন্দু পাড়া সার্বজনীন দুর্গাবাড়িতে এ বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয় । এসময় পুলিশ সুপারের দ্রুত সুস্থতা কামনা করে মন্দিরে ভক্তবৃন্দের উপস্থিতিতে প্রার্থনা করা হয়।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মনোহরদী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রিয়াশিষ রায়, মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান, মনোহরদী উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সনজন কুমার রায়, মনোহরদী হিন্দু পাড়া সার্বজনীন দুর্গাবাড়ির সভাপতি শ্যামল কুমার রায়, সাধারণ সম্পাদক সুমন বর্মণ, মনোহরদী উপজেলা হিন্দু মহাজোটের সাধারণ সম্পাদক মিহির রায়, মনোহরদী – বেলাব উপজেলা পুরোহিত কল্যাণ সমিতির সভাপতি দীপক চক্রবর্তীসহ প্রমুখ।

এসময় বক্তারা বলেন, করোনা যুদ্ধ জয়ে নরসিংদীতে মাননীয় পুলিশ সুপারের নেতৃত্বে জেলা পুলিশের সদস্যরা সুপার হিরোর ভূমিকা পালন করছেন। অব্যাহত রেখেছেন আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণসহ লকডাউন নিশ্চিতে সচেতনতামূলক লিফলেট বিতরণ। একইসঙ্গে চালাচ্ছেন সামাজিক দূরত্ব নিশ্চিত ক্যাম্পেইন। জেলার মানুষদের করোনা ভাইরাস থেকে সুরক্ষা রাখতে গিয়ে মাননীয় পুলিশ সুপার নিজেই করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আছেন। তিনি যেনো করোনা ভাইরাস জয় করে সুস্থ হয়ে সকলের মাঝে ফিরে আসে তার জন্য প্রার্থনা করা হয়।

গত ১৪ নভেম্বর করোনায় আক্রান্ত হয়ে নরসিংদীর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার (বিপিএম-বার, পিপিএম) রাজারবাগ পুলিশ লাইন্স হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।