আবারো টেঁটা যুদ্ধে অস্থির নরসিংদীর চরাঞ্চল

আগের সংবাদ

ঘুরে এলাম কক্সবাজার!

পরের সংবাদ

পলাশে চোর চক্রের ৭ নারী সদস্য গ্রেপ্তার

পলাশ প্রতিনিধি

প্রকাশিত: মার্চ ২২, ২০২১ , ১০:৫৩ অপরাহ্ণ

নরসিংদীর পলাশে সক্রিয় চোর চক্রের সাত নারী সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার সকালে উপজেলার পন্ডিতপাড়া বাজার থেকে তাদের গ্রেপ্তার করে পলাশ থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত নারীরা হলেন, ব্রাহ্মণবাড়ীয়া জেলার নাসিরনগর এলাকার জালাল মিয়ার স্ত্রী পারুল বেগম (৪০), একই এলাকার মোবারক হোসেনের স্ত্রী আউলিয়া বেগম (২৬), ফরহাদ মিয়ার স্ত্রী মাহমুদা বেগম (২৬) শিশু মিয়ার স্ত্রী হাসিনা বেগম (২৮), হবিগঞ্জ জেলার মাধবপুর এলাকার সেলিম মিয়ার স্ত্রী রিনা বেগম (৪০), জমির উদ্দিনের স্ত্রী মিনারা বেগম (৩০) ও পটুয়াখালী সদরের ফোরকান সিকদারের স্ত্রী গোলাপী বেগম (৩০)।

পুলিশ জানায়, গ্রেপ্তারকৃতরা দীঘদিন ধরে সংঘবদ্ধভাবে দেশের বিভিন্ন হাটবাজারসহ বিভিন্ন জনসমাগম এলাকায় নারীদের মোবাইল ফোন স্বার্ণালংকারসহ টাকা পয়সা চুরিকরে নিয়ে যেত। সোমবার সকালে পন্ডিতপাড়া বাজারে এক নারীর গলা থেকে স্বর্ণের একটি চেইন চুরি করে নিয়ে যাওয়ার সময় স্থানীয়রা তাদের আটক করে পুলিশে দেয়।

পলাশ থানার ওসি (তদন্ত) হুমায়ুন কবির জানায়, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে পূর্বেও বিভিন্ন থানায় একাধিক চুরির মামলার রয়েছে। আাজকের বিষয়েও আরেকটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।