"দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে বিপর্যস্ত জনজীবন"

আগের সংবাদ

প্রাকৃতিক সৌন্দর্যে ঘেরা রাবান পূর্বটেক এর পদ্মবিল

পরের সংবাদ

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে পলাশে মিলাদ মাহফিলের আয়োজন

ইকবাল হাসান রবিন

প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২০ , ৮:২৮ অপরাহ্ণ

নরসিংদীর পলাশ বাসস্ট্যান্ডের ২ নং ওয়ার্ডের আওয়ামীলীগ কার্যালয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে এক মিলাদ মাহফিল ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়। ঘোড়াশাল পৌর আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী ২ এর মাননীয় সাংসদ এবং পলাশ উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি ডাঃ আনোয়ারুল আশরাফ খান দিলীপ এমপি।

ঘোড়াশাল পৌর মেয়র শরিফুল হক শরিফের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন পলাশ উপজেলা পরিষদের সফল চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, উপজেলা আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক ওবায়দুল কবির মৃধা, পলাশ উপজেলা মহিলা আওয়ামীলীগ এর সভাপতি আফরোজা দিলীপ,পলাশ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কারিউল্লাহ সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তার প্রমুখ। এছাড়া ঘোড়াশাল পৌর আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক এস.এম.শফি, পৌর যুবলীগের সভাপতি মোঃ মনির হোসেন মোল্লাসহ পলাশ উপজেলা আওয়ামীলীগ ও যুবলীগ এর অন্যান্য নেতাকর্মীরাও এসময় উপস্থিত ছিলেন।

আমন্ত্রিত অতিথিরা মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে পলাশ উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কাজের কথা বলেন এবং এ ধরনের উন্নয়নমূলক কাজ অব্যাহত থাকবে বলে তারা আশাবাদ ব্যক্ত করেন। সবশেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে মোনাজাত পরিচালনা করেন মাওলানা মোয়াজ্জেম হোসেন।