শিবপুরে বিয়ের প্রলোভনে প্রেমিকাকে গণধর্ষণ, গ্রেপ্তার ২

আগের সংবাদ

শিবপুর উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটি বাতিল, আংশিক কমিটি গঠন

পরের সংবাদ

নরসিংদীতে ফায়ার সার্ভিস সপ্তাহ-উদ্বোধনে জেলা প্রশাসক

মো. রাসেল আহমেদ, নরসিংদী সদর

প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২০ , ৯:১৩ অপরাহ্ণ

আজ নরসিংদীতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উদ্বোধন করেন নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানক কাউনাইন।

অগ্নিনির্বাপণ, অগ্নিপ্রতিরোধ, উদ্ধার ও অন্যান্য সেবা কার্যক্রম সম্পর্কে জনসাধারণকে অবহিতকরণ এবং সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে দেশব্যাপী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ পালনের উদ্যোগ অত্যন্ত প্রশংসনীয় বলে মন্তব্য করেন সৈয়দা ফারহানা কাউনাইন।

জেলা প্রশাসক বলেন, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স একটি ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান এবং একটি প্রশিক্ষিত বাহিনী হিসেবে প্রাকৃতিক ও মানবসৃষ্ট দুর্যোগ মোকাবেলা মাধ্যমে সার্বক্ষণিক দেশের জনগণের সেবার মানসে নিয়োজিত থাকে। এ সার্ভিসে যারা কাজ করে তারা সকলেই নির্ভীক এবং নিবেদিত প্রাণ। মানবপ্রেমের সূচক ও মানবীয় মূল্যবোধের দ্বারা তারিত হয়েই তারা এ ঝুঁকিপূর্ণ পেশা বেছে নিয়েছেন এজন্য জেলা প্রশাসক নরসিংদী জেলাসহ দেশের সকল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মীদের আন্তরিক অভিবাদন জানান।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে জনসচেতনতা বৃদ্ধিতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, নরসিংদী কর্তৃক একটি মোটর শোভাযাত্রার মাধ্যমে শহর প্রদক্ষিণ করা হয় এবং জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে অগ্নিনির্বাপণ, অগ্নিপ্রতিরোধ, উদ্ধার ও অন্যান্য সেবা কার্যক্রমের মহড়া অনুষ্ঠিত হয়।

নকি