সত্যিই কি হচ্ছে শিশুদের মানসিক বিকাশ ! শিশুরা কি ভাল আছে?

আগের সংবাদ

মহানবী সা. কে অবমাননার প্রতিবাদে রায়পুরায় মানববন্ধন 

পরের সংবাদ

নরসিংদীতে ফের রেলের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু

মো.রাসেল আহমেদ, নরসিংদী সদর

প্রকাশিত: অক্টোবর ২৮, ২০২০ , ৮:১৮ অপরাহ্ণ

নরসিংদীতে রেলওয়ের জমি দখল করে গড়ে উঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পুনরায় শুরু করেছে রেল কর্তৃপক্ষ। জানুয়ারি মাস থেকে উচ্ছেদ অভিযান শুরু করে রেল কর্তৃপক্ষ। কিন্তু কোভিড-১৯ এর আক্রমণে এ উচ্ছেদ অভিযান বন্ধ থাকে।

আজ ২৮ অক্টোবর সকাল ১০ টা থেকে এ অভিযান পুনরায় শুরু করেন রেল কর্তৃপক্ষ। রেল লাইনের দুই পাশে অন্তত দুই হাজার স্থাপনার মধ্যে ১২ শত স্থাপনা উচ্ছেদ করা হয়েছে বলে জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট ও বিভাগীয় কমিশনার ভূমি নজরুল ইসলাম।

এ উচ্ছেদ অভিযানে অংশ নেন বাংলাদেশ রেলওয়ে ঢাকা বিভাগীয় ম্যানেজার এম সালাহ উদ্দিন, ঢাকা বিভাগীয় ইলেকট্রনিক ইঞ্জিয়ার মো.আরিফুল ইসলাম ও নরসিংদী জেলা প্রশাসনের পক্ষে নির্বাহী ম্যাজিস্ট্রেট মেহেদি হাসান কাওসার সহ নরসিংদী রেল স্টেশনের বিভিন্ন কর্মকতা

বিভাগীয় কমিশনার ইসলাম বলেন, রেলের জমিতে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান চলমান। কেউ যদি আইন অমান্য করে আবার নতুন কোনো স্থাপনা নির্মান করে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

স্থানীয় প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতায় কোনো প্রকার বাধা ও অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণ ভাবে উচ্ছেদ অভিযান পরিচালিত হয়েছে বলে জানান রেলওয়ে ঢাকা বিভাগীয় ম্যানেজার এম সালাহ উদ্দিন।

নকি