নরসিংদীতে কিশোরীকে দলবেধে ধর্ষণের ভিডিও ধারণ;ধর্ষক গ্রেপ্তার

আগের সংবাদ

নরসিংদীতে ধর্ষণবিরোধী মিছিল ও সমাবেশ করেছে খেলাফত মজলিস

পরের সংবাদ

নরসিংদীর চরাঞ্চলে নেশার টাকা পেয়ে ছুরিকাঘাতে গৃহবধূকে হত্যা

সুজন বর্মণ

প্রকাশিত: অক্টোবর ১৫, ২০২০ , ১০:০৯ অপরাহ্ণ

নরসিংদীতে পারিবারিক কলহের জের ও নেশার টাকা না দেয়ায় চাচা শ্বশুরের ছুরিকাঘাতে জরিনা বেগম (৩২) নামে এক গৃহবধুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০ টায় সদর উপজেলার মেঘনা নদীবেষ্টিত চরাঞ্চল আলোকবালি ইউনিয়নের বাখরনগর গ্রামে এ ঘটনা ঘটে। এঘটনায় ঘাতক চাচা শ্বশুর আসাদ মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ।
নিহত জরিনা বেগম সদর উপজেলার আলোকবালি ইউনিয়নের বাখরনগর গ্রামের সেলিম মিয়ার স্ত্রী।

নিহতের স্বামী সেলিম মিয়া জানায়, কয়েক বছর আগে পারিবারিক ভাবে আমার বোন জোবেদা বেগমের সাথে চাচা আসাদ মিয়ার ছেলে ইউসুফ মিয়ার বিয়ে হয়। বিয়ের পর থেকেই জোবেদার সাথে শ্বাশুরী রেহেনা বেগমের বিভিন্ন পারিবারিক বিষয়ে ঝগড়া লেগেই থাকতো। কিছুদিন আগেও তাদের মাঝে ঝগড়া হয়। তখন শ্বাশুড়ী তার স্বামী ঢাকা থেকে বাড়ি ফিরলে সবাইকে হত্যার হুমকি দেয়। বৃহস্পতিবার সকালে জোবেদার শ্বশুর আসাদ মিয়া ঢাকা থেকে বাড়ি ফিরে নেশার জন্য টাকা দাবী করেন। এ নিয়ে বাড়ির লোকজনের সাথে কথাকাটাকাটি হয়। এসময় জোবেদাকে মারতে ছুরি নিয়ে তেড়ে যায়। তখন ননদকে বাচাঁতে জরিনা বেগম এগিয়ে গেলে আসাদ মিয়া তাকে ছুরিকাঘাত করে। পরে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আতাউর রহমান বলেন, পারিবারিক কলহের জরে ধরে এ হত্যাকান্ড সংগঠিত হয়েছে। নিহতের মরদেহ সদর হাসপাতালে ময়নাতদন্ত করা হবে। আর এ ঘটনায় দুপুরে নিহতের ভাই আলামিন মিয়া বাদী হয়ে আসাদ মিয়া ও রেহেনা বেগমকে আসামী করে থানায় হত্যা মামলা দায়ের করেছে।