শিবপুরের দুলালপুরে বিট পুলিশিং কার্যক্রম উদ্বোধন

আগের সংবাদ

বিআইইএ শিবপুর শাখার মতবিনিময় ও আলোচনা সভা

পরের সংবাদ

ঝগড়া থামাতে গিয়ে নরসিংদীর হাজীপুরে ১ জন খুন

মো. রাসেল আহমেদ, নরসিংদী সদর

প্রকাশিত: আগস্ট ২১, ২০২০ , ১২:৫১ পূর্বাহ্ণ

নরসিংদী সদর উপজেলার হাজীপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ডে দুইপক্ষের ঝগড়া থামাতে গিয়ে অপু দাস(৩৪) নামের এক ব্যক্তি খুন হয়েছে। নুরা(২৩) নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

হাজীপুর মাঝি পাড়ার মানিক দাসের সাথে ব্যক্তিগত বিষয় নিয়ে শিবলী(২৪)এর কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে শিবলী কাঠ কাটার যন্ত্র(বাঁটাল) নিয়ে মানিক দাস কে তাড়া করে । মানিক দাস প্রাণরক্ষার জন্য অপু দাসের ঘরের কক্ষে আশ্রয় নেয় । শিবলী সেখানেও মানিক দাস কে আক্রমণ করতে উদ্ধত হয়। আক্রমণ ঠেকানোর জন্য নিহত অপু দাসের ভাই শিবু দাস(২৪) এগিয়ে আসলে শিবলীর সমর্থকরা তাকে পায়ে আঘাত করে জখম করে। শিবু দাস প্রাথমিক চিকিৎসার জন্য সদর হাসপাতালে ভর্তি হন ।

নিহতের ভাগিনা সানি দাস বলেন, শিবু দাস কে উদ্ধার করার জন্য অপু দাস এগিয়ে গেলে শিবলী ও তার সমর্থকরা অপু দাস কে আক্রমণ করেন । দু পক্ষের মধ্যে হাতাহাতির এক পর্যায়ে শিবলী বাঁটাল দিয়ে অপু দাসের বুকের বাঁ পার্শ্বে আঘাত করেন। আহত অপু দাস কে নরসিংদী সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত অপু দাসের ভাই বাদী হয়ে থানায় মামলা করেন । পুলিশ আসামী পক্ষের নুরাকে গ্রেফতার করেন। নিহত অপু দাসের দেহ ময়নাদতন্তের জন্য পাঠানো হয়েছে।