কুচকাওয়াজে উপজেলায় ২য় পলাশ থানা সেন্ট্রাল কলেজ

আগের সংবাদ

করিমগঞ্জ ফ্রেন্ডস ক্লাব-এর ফ্রিজ কাপ ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

পরের সংবাদ

বিজ্ঞান প্রকল্প উপস্থাপনায় প্রথম পলাশ সেন্ট্রাল কলেজের মেহেদী 

নাদিয়া ভূঁইয়া

প্রকাশিত: ডিসেম্বর ২৩, ২০২১ , ৫:৩১ অপরাহ্ণ

নরসিংদীর পলাশ উপজেলা প্রশাসনের আয়োজনে ৪৩ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলা উপজেলা পরিষদ চত্বরে আয়োজন করা হয়।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) মেলায় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। এ মেলায় উপস্থিত ছিলেন সৈয়দ জাবেদ হোসেন জাবেদ, চেয়ারম্যান, উপজেলা পরিষদ,ইউএনও সিলভিয়া স্নিগ্ধা, কারিউল্লাহ সরকার, ভাইস- চেয়ারম্যান উপজেলা পরিষদ, মাধ্যমিক শিক্ষা অফিসার মিলন কৃষ্ণ হালদার, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞান বিভাগের শিক্ষক-শিক্ষার্থী সহ গণমাধ্যমকর্মীগণ।

বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীরা বিজ্ঞান ও প্রযুক্তির বিভিন্ন উদ্ভাবনী স্টল দিয়ে মেলাটিকে সুসজ্জিত করেছে। প্রকল্প উপস্থাপন ১ম হন পলাশ থানা সেন্ট্রাল কলেজের শিক্ষার্থী মেহেদী হাসান রিফাত। এছাড়া বিজ্ঞান বক্তৃতায় প্রথম হয়েছেন একই প্রতিষ্ঠানের সাবরিনা হাসান, ২য় রিফাত ও ৩য় সোহাগ। বিজ্ঞান অলিম্পিয়াডে ১ম পলাশ থানা সেন্ট্রাল কলেজের জুনায়েদ হাসান,২য় তৌহিদ ইয়াসিক।

শিশু-কিশোর ও তরুণদের প্রযুক্তিগত ও উদ্ভাবনী মনোভাব বিকাশের জন্য এগিয়ে আসতে হবে, আগ্রহী হতে হবে। এজন্য শিক্ষক ও অভিভাবকেরা নতুন প্রজন্মদেরকে বেশি উৎসাহ দিতে হবে।