রায়পুরায় প্রতিবন্ধী স্কুলের যাত্রা শুরু

আগের সংবাদ

নিন্ম আদালতেও খায়রুল কবিরসহ বিএনপির নেতাকর্মীদের জামিন 

পরের সংবাদ

শীতলক্ষ্যা নদীর তীরে দূরন্ত পলাশের চড়ুইভাতি

নাদিয়া ভূঁইয়া

প্রকাশিত: জানুয়ারি ১, ২০২২ , ৯:৪৬ অপরাহ্ণ

নরসিংদীর পলাশ উপজেলার স্বেচ্ছাসেবী সংগঠন ‘দূরন্ত পলাশ’।গত বছরের ন্যায় এবারও আয়োজন করেছেন চড়ুইভাতি সিজন-২।আর প্রতিবারের মতো তারা বেছে নিয়েছেন শীতলক্ষ্যা নদীর তীরে সৌন্দর্য মণ্ডিত ঘোড়াশাল পৌর অডিটোরিয়াম চত্বর।

চড়ুইভাতি সিজন-২ উপলক্ষে “দূরন্ত সাময়িকী”র মোড়ক উন্মোচন,মুখে চামুচ দিয়ে মারবেল দৌড়, হাঁড়ি ভাঙা, মোরগের লড়াই, গোল্লা ছুট,ক্রিকেট,ফুটবল সহ ছিল দিনভর নানা আয়োজন। এসব আয়োজনে অংশগ্রহণ করেন দূরন্ত পলাশের পলাশের প্রায় ৪০০ শতাধিক সদস্য।

প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ ও উদ্দীপ্ত তারুণ্য, দূরবীন পলাশের পাপড়ি সহ উপজেলার বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের মধ্যে সম্মাননা স্মারক বিতরণ করা হয়। এই অনুষ্ঠানের শুভ উদ্ভোদন করেন সংগঠনের সভাপতি মাসউদুল ইসলাম রানা।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঘোড়াশাল পৌরসভার মেয়র আল-মুজাহিদ হোসেন তুষার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পলাশ উপজেলার পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তার, কবি মোস্তফা ইছলাহী ও সোহরাব হোসেন রোকন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুল আলীম,মেজবাহ উদ্দীন ভূইয়া, ইমন ও ফারুক মিয়া প্রমুখ।