প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও সঠিক সংবাদ প্রকাশের অনুরোধ

আগের সংবাদ

স্ত্রীকে গলা কেটে হত্যা করে পালিয়েছে স্বামী

পরের সংবাদ

দুই এমপিকে মালয়েশিয়ায় সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: জুন ৪, ২০২৩ , ২:১৫ অপরাহ্ণ

নরসিংদী জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সদর আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম হিরো এবং নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবুর মালয়েশিয়ায় আগমন উপলক্ষে গণ সংবর্ণনা প্রদান করা হয়েছে। শুক্রবার (২ জুন) বিকেলে নরসিংদী জেলা প্রবাসী কল্যাণ সমিতির পক্ষ থেকে তাদেরকে সংবর্ধনা প্রদান করা হয়।

মালয়েশিয়ায় অবস্থিত নরসিংদী জেলা প্রবাসী কল্যাণ সমিতির সভাপতি হাজি হামজা সুমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসমাইলের সঞ্চালনায় মালয়েশিয়ার কুয়ালালামপুরের জি টাওয়ার হোটেলে অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী সদর আসনের সাংসদ লেফটেনেন্ট কর্ণেল (অব) নজরুল ইসলাম হিরো। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ-২ আসনের সাংসদ নজরুল ইসলাম বাবু এবং নরসিংদী পৌরসভার সাবেক প্যানেল মেয়র ও নরসিংদী জেলা জাতীয় শ্রমিক লীগের আহবায়ক রিপন সরকার।

অনুষ্ঠানে মালয়েশিয়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অহিদুর রহমান অহিদ, শাহ আলম আওয়ামী লীগের সভাপতি ও বঙ্গবন্ধু পরিষদের সহ-সভাপতি মতিন সরকার ও নরসিংদী জেলা প্রবাসী কল্যাণ সমিতির সাংগঠনিক সম্পাদক নাজমুল চৌধুরীসহ প্রবাসী কল্যাণ সমিতির শতাধিক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

এ সময় সংগঠনের পক্ষ থেকে সংবর্ধিত অতিথিদের ক্রেস্ট ও ফুল দিয়ে শুভেচ্ছা প্রদান করা হয়। বক্তারা এমপি নজরুল ইসলাম হিরোর বিভিন্ন অবদান তুলে ধরে প্রশংসা করেন।

নরসিংদী মিরর/এফএ